1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

ঝিনাইদহ চেক পোস্টে ২৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট সময়ঃ শনিবার, ১৫ জুন, ২০২৪
  • ২৬ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম সুইট,বিভাগীয় প্রধান খুলনা :-

ঝিনাইদহে অভিযান চালিয়ে ২৭০ পিস ইয়াবাসহ মোস্তফা বাবু (৪০) নামের এক ব্যক্তিকে আটক করেছে সদর থানা পুলিশ। শনিবার দুপুরে ঝিনাইদহ-যশোর মহাসড়কের সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের দোকান ঘর চেকপোস্ট থেকে মোস্তফা বাবুকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি ঝিনাইদহ সদর কাঞ্চননগর এলাকার গোলাম মোস্তফার ছেলে।
সদর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে,ভারতীয় অবৈধ ইয়াবা ট্যাবলেট মোটরসাইকেল যোগে শহরের বিভিন্ন স্থানে বিক্রয় করার উদ্দেশ্যে এক যুবক ঝিনাইদহ শহরে আসবে। এমন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ-যশোর মহাসড়কের দোকান ঘর এলাকায় পুলিশ চেক পোস্ট বসিয়ে সড়কের উপর হতে দেহ তল্লাশি করে ২৭০ পিস অবৈধ্য মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট আলাদা আলাদা প্যাকেটে সংরক্ষিত অবস্থায় আসামী মোস্তফা বাবুকে আটক করে। সেসময় তার কাছ থেকে মাদক বহনের কাজে ব্যবহৃত একটি ১৫০ সিসি পালসার মোটরসাইকেল জব্দ করা হয়।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন উদ্দিন জানান, সদর থানা পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে ঝিনাইদহ-যশোর মহাসড়কের দোকান

ঘর এলাকা থেকে মোস্তফা বাবু নামের এক ব্যক্তির দেহ তল্লাশি করে ২৭০ পিস অবৈধ্য মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আটক করে। তার বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দ্বায়েরের পর বিশেষ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......